দেখার উপায় আপডেট নিয়ম

টেলিটক নাম্বার দেখার উপায় আপডেট নিয়ম

টেলিটক নাম্বার দেখার নতুন উপায় ২০২১ আমরা অনেক সময় টেলিটক সিমের নাম্বার দেখার উপায় জানি না। তার জন্য অনেক ভোগান্তিতে পড়তে হয় আজকে আমি দেখাবো কিভাবে আপনি নতুন নিয়মে টেলিটক সিমের নাম্বার দেখবেন। আমরা দেশে বেশ অনেক সিম কম্পানি আছে তবে টেলিটক হল একমাত্র কোম্পানি যেটা বাংলাদেশ সরকার কত্রিক পরিচালিত হয়।

টেলিটক সিমের নাম্বার দেখার উপায় আপডেট নিয়ম
টেলিটক সিমের নাম্বার দেখার উপায় আপডেট নিয়ম

টেলিটক নাম্বার দেখার নতুন উপায় ১

টেলিটক নাম্বার দেখার জন্য আপনাকে মেসেজ করার মাধ্যমে জানতে হবে। আর তার জন্য আপনাকে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে বড় হাতের P লিখে ১৫৪ নাম্বারে সেন্ড করবেন। সেন্ড করার কিছক্ষনের মদ্ধেই ফিরতি ম্যাসেজের মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার টেলিটক নাম্বারটি।

আরো পড়ুনঃ

টেলিটক নাম্বার দেখার নতুন উপায় ২

কোড ডায়েল করেও আপনি আপনাএ টেলিটক নাম্বার জানতে পারেন। সেক্ষেত্রে আপনাকে আপনার মোবাইলের ডায়েল প্যাডে গিয়ে দায়েল করুন *৫৫১#   তার পর ৫ সেকেন্ড আপেক্ষা করার পর টপ আপে দেখবেন আপনার কাঙ্ক্ষিত টেলিটক নাম্বার।

টেলিটক নাম্বার দেখার নতুন উপায় ৩

আগে আমরা টেলিটক নাম্বার কোড ডায়েল করে তেখতে পেতাম। কিন্তু এখন আর সেটা সঠিক ভাবে কাজ করছেনা। তাই আজকে আমরা দেখাতে চলেছি টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১। অনেক ক্ষেত্রে দেখা যাই উপরে দেখানো পদ্ধতিতে আপনি আপনার টেলিটক নাম্বার দেখতে পারছেন না তাহলে এখন দেখানো উপায়টি চেষ্টা করতে পারেন। প্রথমে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে যান। আইপ করুন W এবং সেন্ড করুন ৩২১ নাম্বারে। ফিরতি এস এম এস এর মাদ্ধমে জানতে পারবেন আপনার টলিটক নাম্বারটি।

আরো পড়ুনঃ সহজ উপায়ে টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করুন

টেলিটক সিমের এমবি দেখবো কিভাবে?

টেলিটক সিমের গ্রাহক দিনে দিনে বাড়ছে। তবে তাদের প্রযুক্তিগত কিছু ত্রুটির কারনে তারা তাদের এই সমস্যা গুলো সমাধান করতে অনেক সময় নিয়ে ফলছে। এই যেমন টেলিটক সিমের নাম্বার দেখার উপায় এবং এমবি দেখার উপাই। উপরে দেখিয়েছি কিভাবে আপনি আপনার টেলিটক সিমের নাম্বার দেখবেন। এবার দেখাবো কিভাবে আপনি আপনার সিমের এমবি দেখবেন। মোবাইলের ডায়েল অপশনে যাবেন তার পর লিখবেন *১৫২#  তার পর ডায়েল করবেন কোডটি সাথে দেখতে পাবেন আপনার এমবি সংক্রান্ত যাবতিও তথ্য।

admin
প্রযুক্তি

One Comment

  • Mamun

    প্রথম পদ্ধতি অনুসরণ করে দেখিতে পালাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *